ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটিকে বিশ্বকাপে বাংলাদেশের ‘সত্যিকারের চ্যালেঞ্জ’ বলে মনে করছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

“সামনে আমাদের সামনে সত্যিকারের চ্যালেঞ্জ। ছেলেরা সবাই আত্মবিশ্বাসী। আমরা খুব রোমাঞ্চিত খেলার জন্য। আমরা আমাদের সেরা খেলাটা খেলার জন্য অপেক্ষা করছি।”
mashrafee
ইংল্যান্ডের চেয়ে তিন পয়েন্টে এগিয়ে রয়েছে বাংলাদেশ। তবে তাতে সমীকরণ সহজ হয়ে যায়নি বলে মনে করেন মাশরাফি।

“আফগানিস্তান ও স্কটল্যান্ডকে হারাতেই হবে, সঙ্গে একটা বড় দলকে হারাতে পারলে আমাদের সুযোগ থাকবে। শুরু থেকে চিন্তা করে আসা এই সমীকরণই আমাদের সামনে এসে দাঁড়িয়েছে।”

ইংল্যান্ডকে হারাতে পারলে কোয়ার্টার-ফাইনাল নিশ্চিত হয়ে যাবে বাংলাদেশের। হেরে গেলেও একটি সুযোগ থাকবে তাদের। তবে নিউ জিল্যান্ড পর্যন্ত ভক্তদের অপেক্ষায় রাখতে চান না অধিনায়ক।

“ভালো ক্রিকেট খেলেছি, আমাদের সামনে ভালো সুযোগ এসেছে। আমাদের সামনে আরো একটা সুযোগ আছে। কিন্তু একটা একটা করে এগুনোই ভালো। আপতত আমাদের সামনের ম্যাচের দিকে মনোযোগ দেয়া দরকার, আর আমরা তাই করছি।”

গত আসরের মতো এবারো ইংল্যান্ডকে হারাতে চান জানিয়ে মাশরাফি বলেন, “দেশে ১৬ কোটি মানুষ অপেক্ষা করছে, চাপ কিছুটা থাকবেই। এটা থেকে বের হয়ে আসাও অন্য রকম আনন্দ। সবাই সেই আনন্দই পেতে চাচ্ছে। সবাই যেন আনন্দ করতে পারে আমরা সেই চেষ্টাই করবো।”

Related posts

Leave a Comment