শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া ‘বিগ ম্যাচ’ রোববার

অস্ট্রেলিয়ার পেসাররা গতির ঝড় তুলছেন ও ফিট আছেন। ব্যাটসম্যানরা বরাবরই আক্রমণাত্মক। নিউজিল্যান্ডের সঙ্গে একটু খেই হারিয়ে ফেললেও তারা ভালো ক্যাচ ধরেছে, ভালো ফিল্ডিংয়ে রান সেভ করেছে। এসবই শ্রীলঙ্কাকে হতাশ করতে যথেষ্ট। যারা আবার বিশ্বকাপে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে। দারুণ ছন্দে আছে লঙ্কানরা। চার ম্যাচের তিনটিই জিতেছে তারা। যদিও গত ১০ দিনে ইনজুরিতে কয়েকজন ক্রিকেটার হারিয়েছে দলটি।

এই দুদলের লড়াই ক্রিকেট রোমান্টিকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকাই স্বাভাবিক। সিডনিতে রোববার স্বাগতিক অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামছে শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ, ইংল্যান্ডের বিপক্ষে সহজ জয়ই পেয়েছে শ্র্রীলঙ্কা। সে তুলনায় অস্ট্রেলিয়া অনেক শক্ত ও কঠিন প্রতিপক্ষই বটে। মাইকেল ক্লার্কের স্বস্তি যে, তার দলের সবাই ফর্মে আছে। জনসন, স্টার্করা বল হাতে ছন্দে আছেন। ওয়ার্নার, ম্যাক্সওয়েলরা রানে আছেন। ক্লার্ক, স্টিভেন স্মিথের ক্ল্যাসিক ব্যাটিং তো আছেই। দুদলের জন্য ম্যাচটা কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার মঞ্চ। ম্যাচে যারা জিতবে তারা শেষ আটে চলে যাবে। তবে এই ম্যাচে যে দল হারবে তাদেরকে পরে স্কটল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আসতে হবে।

Related posts

Leave a Comment