আমাদের এলাকায় একটা পাগলা কুকুর অপঘাতে মারা গেছে!

বৃষ্টির কারনে কাল বাংলাদেশ খেলতে পারবে কিনা তা নিয়ে সবার মনে যথেস্ট পরিমান সংশয় রয়েছে। বেশীর ভাগই চাচ্ছে না খেলে ড্র হয়ে অন্তত এক পয়েন্ট পেলেই ভাল। কিন্তু ক্যাপ্টেন মাশরাফি ভাবছেন ভিন্ন "না খেলে এক পয়েন্ট নয় বরং খেলে জীতে দুই পয়েন্ট নেওয়ার কথা!"

আমাদের এলাকায় একটা পাগলা কুকুর অপঘাতে মারা গেছে!

 

আমাদের এলাকায় একটা পাগলা কুকুর অপঘাতে মারা গেছে! আমাদের এলাকায় একটা পাগলা কুকুর অপঘাতে মারা গেছে! কুকুরের মৃত্যুতে সমস্ত কুকুর সমাজ শোকাচ্ছন্ন! আমার এক বন্ধু আমাকে বললো দেখ দেখ মানুষ গুলো কত নিষ্ঠুর কুকুরটাকে এভাবে মেরে ফেললো? আমি কইলাম দোস্ত এই কুকুরটা যখন বেচে ছিলো তখন বিনা কারনে মানুষ কামড়াইতো! মানুষ আর কত সহ্য করবে? দোস্ত কইলো তো কুকুরটার চিকিৎসা করালেই পারতো! আমি কইলাম দোস্ত চিকিৎসা করাবে কে? যে করাইতে যায় সে ই তো কামড় খায়! দোস্ত কইলো তবুও কাজটা ঠিক হয় নাই! এইভাবে কাউকে মেরে ফেলা ঠিক না, তোদের এলাকার মানুষগুলা খুব খারাপ! বুঝতে পারলাম দোস্তকে আর কিছু বইলে লাভ নাই, কারন দোস্ত এখন পাগলা কুকুরের প্রেমে হাবু-ডুবু খাচ্ছে।

 

Text Source : Mehedi Menafa‘s Facebook Status

তুমি তো দিয়েছিলে কৃষ্ণচূড়া ফুল,...
তুমি তো দিয়েছিলে কৃষ্ণচূড়া ফুল,…

Bangla স্ট্যাটাস,  ফেসবুক স্ট্যাটাস,  Bangla স্ট্যাটাস,  Facebook কালেকশন,   ইংলিশ স্ট্যাটাস,   এক্সক্লুসিভ স্ট্যাটাস,  ফানি স্ট্যাটাস,   ফেসবুক ফলোয়ার,  ভালবাসার স্ট্যাটাস,  ভয়ংকর স্ট্যাটাস,  স্ট্যাটাস কৈশল , Facebook কালেকশন, FB Symbols,
Funny স্ট্যাটাস,  status লিখতে,  আজব স্ট্যাটাস,  ইংলিশ স্ট্যাটাস,  এক্সক্লুসিভ স্ট্যাটাস,  ফানি স্ট্যাটাস,  ফেসবুক ফলোয়ার, ভালবাসার স্ট্যাটাস,  ভয়ংকর স্ট্যাটাস, স্ট্যাটাস কৈশল!

 


Related posts

Leave a Comment