ধর্ম বিদ্বেষী কিংবা ধর্মকে আক্রমণ করে লিখা-লিখি!

ধর্ম বিদ্বেষী কিংবা ধর্মকে আক্রমণ করে লিখা-লিখির মধ্যে কোন মুক্ত মনার প্রকাশ ঘটে না। আছে নিজেকে বিতর্কিত তারকা বানানোর চেষ্টা, আছে ভিন দেশী ইয়াহুদিদের এজেন্ট হিশাবে কাজ করে মানুষের মধ্যে ভিবেদ সৃস্টি করার অপ চেস্টা। একজন প্রকৃত সুস্থ মস্তিষ্কের মানুষ কখনোই ধর্মের বিরোধিতা করে নিজেকে বিতর্কিত বানানোর চেস্টায় লিপ্ত থাকেন না।


থাকেন তারাই, যারা যে কোন মূল্যে নাম কেনার জন্য, নিজেকে নিরাপদ প্রবাসী বানানোর জন্য আর কোন হাতিয়ার পান না তারা। ব্লগে বা ফেসবুকে যারা ধর্মকে আক্রমণ করে লেখে নিজেদের তারকা বানাতে চান, তারা কখনোই প্রকৃত মানুষ তথা মুক্তবু্দ্ধির মানুষ নন। আর এই লোকেরাই সবচেয়ে বেশি ক্ষতি করছেন বাংলাদেশ রাষ্ট্রের। এরা শুধুই ধর্মের শত্রু নয় দেশেরও শত্রু।

 

best software developer firm in bd SOFT coders - software

Text Source : Mehedi Menafa‘s Facebook Status

তুমি তো দিয়েছিলে কৃষ্ণচূড়া ফুল,...
তুমি তো দিয়েছিলে কৃষ্ণচূড়া ফুল,…

Bangla স্ট্যাটাস,  ফেসবুক স্ট্যাটাস,  Bangla স্ট্যাটাস,  Facebook কালেকশন,   ইংলিশ স্ট্যাটাস,   এক্সক্লুসিভ স্ট্যাটাস,  ফানি স্ট্যাটাস,   ফেসবুক ফলোয়ার,  ভালবাসার স্ট্যাটাস,  ভয়ংকর স্ট্যাটাস,  স্ট্যাটাস কৈশল , Facebook কালেকশন, FB Symbols,
Funny স্ট্যাটাস,  status লিখতে,  আজব স্ট্যাটাস,  ইংলিশ স্ট্যাটাস,  এক্সক্লুসিভ স্ট্যাটাস,  ফানি স্ট্যাটাস,  ফেসবুক ফলোয়ার, ভালবাসার স্ট্যাটাস,  ভয়ংকর স্ট্যাটাস, স্ট্যাটাস কৈশল!

 


Related posts

Leave a Comment