‘ক্রিস্টিনা’ দুনিয়ার সবচেয়ে সুন্দরী হ্যাকার !!

 বিশ্বের সবচেয়ে সুন্দরী এবং সেক্সি হ্যাকার হিসেবে চিহ্নিত হয়েছেন রাশিয়ার ক্রিস্টিনা সেচিনকায়া। আমেরিকার নিউ ইয়র্ক শহরের কোর্টে হাজিরা দিয়েছেন সম্প্রতি। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি ইউরোপের একটি ব্যাংক থেকে ৩৫হাজার ডলার ইন্টারনেটের মাধ্যমে চুরি করেছেন।

নিউইয়র্ক অবজারভার পত্রিকার এক রিপোর্ট অনুযায়ী জানা যায়, ক্রিস্টিনা যদিও কোর্টরুমে কাঁদছিলেন, কিন্তু তার পরনে ছিল শরীর-চাপা জিন্স, আর উঁচু বুট জুতো, তাই এ সময় তাকে বেশ সেক্সি লাগছিল।

ক্রিস্টিনাকে একটি হ্যাকার দলের অংশ হিসেবে দোষী সাব্যস্ত করা হয়েছে। তবে জুরি বোর্ড এখনোও নিশ্চিত নয়, ক্রিস্টিনা আসলেই একজন সত্যিকারের হ্যাকার কিনা। তাকে দুটি কোর্টে দুটি ভিন্ন অপরাধে অভিযুক্ত করা হয়েছে। একটি কোর্টে বলা হয়েছে ক্রিস্টিনা ব্যাংকের টাকা চুরি করে সাইবার ক্রাইম করেছেন। অপর কোর্টটিতে বলা হয়েছে যে ক্রিস্টিনা জাল পাসকোর্ট ব্যবহার করেছেন।
 জুরিরা বলছেন, ‘এটাকে হয়তো ঠিক হ্যাকিং বলা যাবে না। আমরা তাই কম্পিউটার বিশেষজ্ঞদের মত জানতে চেয়েছি’।

 

 

আইনজীবীরা যুক্তি দেখিয়ে বলছেন, ক্রিস্টিনাকে একটি হ্যাকিং দলের সদস্য হিসেবে চাকরি দেওয়া হয়েছিল। যে দলে মোট দুই ডজনেরও বেশি হ্যাকার কাজ করে থাকে এবং যারা ভুয়া পাসপোর্ট বানাতে পারে। কিন্তু কোর্টের আঙিনায় ক্রিস্টিনা হ্যাকার হিসেবে প্রমাণিত হোক বা না হোক, তার হ্যাকিংয়ের সঙ্গে জড়িত তাতে কোনও সন্দেহ নেই।

কিন্তু তার পোশাক ব্লে দেয় তিনি খুবই আকর্ষণীয় এবং কাছে টানার মতো মায়াবি।

সাধারণত কম্পিউটার বিজ্ঞানের মেয়েরা দেখতে ততটা ভালো হন না। কম্পু পৃথিবীর দখল পুরুষদেরই, সেখানে ক্রিস্টিনার মতো সুন্দরী মেয়ে বাস্তবেকই বিরল।

Related posts