Classified, Product Bank, BLACK iz Classified, Service Bank,  Service List, Top IT Service,  eSHOP Bangladesh, Classified Product, Product of BLACK iz , Classified.BLACK-iz.com, BLACK-iz.com, eCommerce Site, Bangladesh Shop
1

Professional Dynamic Website Design

পুরো ইন্টারনেট জগতে হয়তো অনেক ওয়েব ডেভেলপিং কোম্পানি আছে, যারা ওয়েবসাইট তৈরি করে। আমরা তাদের মত না। ক্ষুদ্র বাজেটের ছোট ব্যাবসায়ীদের জন্যই আমাদের বিজনেস প্ল্যান। তাই মুল্য নির্ধারনের ক্ষেত্রেও আমরা সেইসব ক্ষুদ্র ব্যাবসায়ীদেরকেই প্রাধান্য দিয়েছি। আমরা গর্বের সাথে বলতে পারি, বাংলাদেশে একমাত্র আমরাই সবচাইতে কম মুল্যে এতো বেশী ফিচার সম্পন্ন ওয়েবসাইট করি 🙂
অল্পের মধ্যেই পুরো সন্তুষ্টি দেয়ার ক্ষেত্রে আমরা প্রতিশ্রুতি বদ্ধ।

Product Description

Professional Dynamic Website Design

➳ যে ধরনের ওয়েবসাইট আমরা করিঃ
★ অনলাইন নিউজ পোর্টাল
★ অনলাইন রেডিও
★ অনলাইন টেলিভিশন
★ ব্যাবসায়িক ওয়েবসাইট
★ স্কুল/কলেজ/কোচিং ওয়েবসাইট
★ ফটোগ্রাফি ওয়েবসাইট
★ ব্যাক্তিগত ওয়েবসাইট
★ তথ্য প্রযুক্তি বিষয়ক টিউটোরিয়াল ওয়েবসাইট
★ ই কমার্স ওয়েবসাইট
★ ই-টিকেটিং ওয়েবসাইট
★ রিয়েল এস্টেট ওয়েবসাইট

★ অনলাইন নিউজ পোর্টালঃ অনলাইন নিউজ পোর্টালে আপনি পছন্দ মত ডিজাইন বেছে নেয়ার সুযোগ পাবেন। এছাড়াও আপনার নিজের যদি কোনো পছন্দের ডিজাইন থেকে থাকে, ঐ ডিজাইনের ওয়েবসাইটও আমরা করে দিব। তবে সেক্ষেত্রে পেমেন্ট অবশ্যই বেশী হবে।

★ অনলাইন রেডিওঃ অনালাইন রেডিও বর্তমান সময়ের সব থেকে আলোচিত আবিষ্কার। খুব কম টাকায় আপনি একটি রেডিও এর মালিক হতে পারবেন। অনলাইন রেডিও এর ক্ষেত্রে আপনি পাবেন আনলিমিটেড সার্ভার ও হোস্টিং। গান জমা করে রেখে দিতে পারবেন। সব সময় পিসি ওপেন রাখতে হবে না। শুধু লাইভ অনুষ্ঠানের সময় পিসি অন করলেই হবে। ব্রডকাস্টিং সফটওয়ার ফ্রি পাবেন। বড় বাজেটের ক্ষেত্রে প্রয়োজনীয় যন্ত্র যেমন মাইক্রোফন আমরাই ফ্রি দিব।

★ অনলাইন টেলিভিশনঃ অনলাইন টেলিভিশনে আপনি আপনার চাহিদা মত ডিজাইন করে নিতে পারবেন। লাইভ ব্রডকাস্টের পাশাপাশি জেনারেটেড প্রোগ্রামও অন এয়ার করতে পারবেন।

★ ব্যাবসায়িক ওয়েবসাইটঃ এই ধরনের ওয়েবসাইট নির্ভর করে আপনার চাহিদার উপর। আপনার ব্যাবসায় যে ধরনের, আমরা সেই ধরনের ডিজাইনই করে দেব।

★ স্কুল/কলেজ/কোচিং ওয়েবসাইটঃ সরকার এখন স্কুল কলেজের ওয়েবসাইটের জন্য চাপ দিচ্ছে। আমরা সব থেকে কম দামে এই ওয়েবসাইট করি বাংলাদেশের ভেতরে। আপনি পাবেন .edu.bd ডোমেইন।

★ ফটোগ্রাফি ওয়েবসাইটঃ আপনার ছবির মতই সুন্দর হবে আপনার ওয়েবসাইট। ডিজাইন পছন্দ করবেন আপনি নিজেই। আপনার ছবি গুলো ব্যাবহার করেই করা হবে আউটলুক!

★ ব্যাক্তিগত ওয়েবসাইটঃ আপনার চাহিদার উপর নির্ভর করবে, এই ওয়েবসাইটের ডিজাইন।

★ তথ্য প্রযুক্তি বিষয়ক টিউটোরিয়াল ওয়েবসাইটঃ টেকটিউন্স দেখেছেন নিশ্চয়ই? ফিচার থাকবে তেমন কিন্তু ডিজাইন নির্ধারণ করবেন আপনি। চাইলে ওই ডিজাইনেও করে দেয়া যাবে।

★ ই কমার্স ওয়েবসাইটঃ আপনার চাহিদা মত সমস্ত ফিচার যুক্ত করে হবে ই কমার্স ওয়েবসাইট। চাইলে অনলাইনেই পেমেন্টের সুবিধাও যোগ করতে পারবেন।

★ রিয়েল এস্টেট ওয়েবসাইটঃ আপনার রিয়েল এস্টেট কোম্পানির ওয়েবসাইট টি আপনার পছন্দতেই হবে। সব ধরনের ইনফরমেশন ওয়েবসাইট থেকেই পাবে ভিজিটর।

★ ই-টিকেটিং ওয়েবসাইটঃ অনলাইনে গাড়ির টিকেট অথবা বুকিং দেয়ার সার্ভিস পাবেন এধরনের ওয়েবসাইটে। আপনার চাহিদাতেই ফিচার যুক্ত হবে।

☼এছাড়াও যেকোনো ধরনের বৈধ ওয়েবসাইট আমরা করে থাকি। (অবৈধ ওয়েবসাইটে নৈতিকতা বিলিয়ে দেয়া ক্লায়েন্টদের যোগাযোগ না করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে)

✪✪ আমাদের কমন ফিচার সমুহঃ (সব ওয়েবসাইটে এগুলো কমন থাকে)
✔ ফুল ডায়নামিক ওয়েবসাইট ।
✔ ডট কম/ডট নেট/ ডট ওরগ/ডট এফএম/ডট টিভি সহ যেকোনো ডোমেইন ।
✔ রেস্পন্সিভ ডিজাইন ।
✔ ইউজার ফ্রেন্ডলি কন্ট্রোল প্যানেল ।
✔ ব্যাসিক এসইও ।
✔ এন্ড্রয়েড অ্যাপ ।
✔ সম্পুর্ন ইউনিক ডিজাইন ।
✔ ১৫/৬ দিন সাপোর্ট ।
✔ আমাদের ওয়েবসাইটে ফ্রি বিজ্ঞাপন প্রকাশ ।
✔ অনলাইন রেডিও এর জন্য ফ্রি মাইক্রোফোন ।
✔ ১০০% সিকিউরিটি গ্যারান্টি।
✔ অ্যাডসেন্সে সহযোগিতা (অ্যাডসেন্স ব্যাপারটি অনেক জটিল, অতএব এবাপের আপনাকে আলোচনা করতে হবে আমাদের সাথে)।
✔ আপডেটিং শিখিয়ে দেয়া।

★ ফিক্সড প্রাইস। নো বার্গেনিং। কিন্তু কিছু ফিচারের সিথিলতার সাপেক্ষে মুল্য কমানো যেতে পারে।
সিদ্ধান্ত আপনার, আর আপনাকে সন্তুষ্ট করার দায়িত্ব আমাদের। অর্থ নয়… ক্লায়েন্টের বিশ্বাসটাই ব্যাবসায়ের মুল সম্পদ।

Professional Dynamic Website Design