BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

ক্রিয়েটিভ ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ডেভেলপমেন্ট কোর্সে জয়েন করুন সফল ফ্রিল্যান্সিং ক্যরিয়ার গরুন

তথ্যপ্রযুক্তির ক্রমবর্ধমান এগিয়ে চলার এই যুগে দৈনন্দিন জীবন থেকে শুরু করে শিক্ষা-দীক্ষা, ব্যবসা-বাণিজ্য সবকিছুই এখন হয়ে পড়েছে প্রযুক্তি নির্ভর। প্রযুক্তির নানা দিকগুলোর মধ্যে ইন্টারনেট ভূমিকা রাখছে ব্যাপকভাবে। এই ইন্টারনেটের উপর নির্ভর করেই যেকোনো কিছু বিশ্বব্যাপী প্রকাশ করা যায় ওয়েবসাইটের মাধ্যমে। প্রযুক্তি এই কাজকে যেমন সহজ করেছে তেমনি খরচও কমিয়েছে অনেক।

সাধারণ শিক্ষার পাশাপাশি এখন যারাই প্রযুক্তি শিক্ষার কথা ভাবছেন তাদের অনেকেই শিখতে চান ওয়েব ডিজাইন অ্যান্ড ওয়েব-ডেভেলপমেন্ট। প্রযুক্তি বিশ্বে এ পেশায় দক্ষ ব্যক্তির চাহিদাও প্রচুর। আর যে কেউ ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ওয়েব-ডেভেলপমেন্ট কোর্স সম্পন্ন করে পোশাক শিল্পকারখানায় ওয়েব ডিজাইনার, আইসিটি ফার্মের ওয়েব ইঞ্জিনিয়ার, আইটি ফার্মের ওয়েব এক্সপার্ট, বহুজাতিক কোম্পানির ওয়েব এনালিস্ট, ইন্ডাস্ট্রিয়াল কোম্পানির এপ্লিকেশন এনালিস্টসহ যেকোনো তথ্যপ্রযুক্তি বাধব কোম্পানির কর্মকর্তা হিসেবে কাজ করার সুযোগ লাভ করতে পারেন।

BLACK iz It Institute এর ক্রিয়েটিভ ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ওয়েব-ডেভেলপমেন্ট কোর্সে যে কেউ অংশগ্রহন করতে পারেন। ঘরে বসে অনলাইনে রেজিস্ট্রেসন করতে এই আর্টিকেলের নিচের ফর্মটি ফিলাপ করুন ।   সফল ভাবে রেজিস্ট্রেসনের পর আপনার মোবাইলে ম্যাসেজ দিয়ে কনফার্ম করা হবে এবং ২৪ ঘন্টার মধ্যে ফোন করে সম্পুর্ন ফ্রিতে একটি ডেমো ক্লাসের জন্য আমন্ত্রণ করা হবে।  ক্রিয়েটিভ ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ওয়েব-ডেভেলপমেন্ট কোর্সে অংশগ্রহন করতে আগ্রহী যে কোন ব্যাক্তি আমাদের ডেমো ক্লাসে/ফ্রি অংশগ্রহন করতে পারবে।

এছাড়াও যে কোন তথ্যের জন্য আমাদের সাথে ফোনে যোগাযোগ করতে পারেনঃ ০১৭১৭৬৯৫৬৩১, ০১৬১১৭৭২৩৯৮, ০১৯১১৭৭২৩৯৮, ০১৬১১৭৭২৩৯৮, ০১৭৩২২৮৪৩০১। অথবা অনলাইনে রেজিস্ট্রেসন করতে  নিচের ফর্মে সকল তথ্য প্রদান করে সাবমিট বাটন ক্লিক করুন

ক্রিয়েটিভ ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ডেভেলপমেন্ট কোর্সে যা থাকছেঃ

web desigmn and development

প্রতিটি ডেমো ক্লাসে আমাদের ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ওয়েব-ডেভেলপমেন্ট কোর্সে যা যা থাকছে তা নিয়ে আলোচনা করা হবে। পাশাপাশি ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ওয়েব-ডেভেলপমেন্ট এর মাধ্যমে অনালাইন থেকে কিভাবে আয় করা যায়, আয়ের উৎসগুলো কেমন হতে পারে ইত্যাদি বিষয়ে আলোচনা করা হবে। ডেমো ক্লাসে অংশগ্রহনের পর যে কেউ নির্দিষ্ট প্রোগ্রামে অংশগ্রহন করতে পারেন। ডেমো ক্লাস ছাড়া আমাদের ক্লাস গুলো শুধুমাত্র শুক্রবার এবং শনিবারে হয়।

এছাড়াও যে কোন তথ্যের জন্য আমাদের সাথে ফোনে যোগাযোগ করতে পারেনঃ ০১৭১৭৬৯৫৬৩১, ০১৬১১৭৭২৩৯৮, ০১৯১১৭৭২৩৯৮, ০১৬১১৭৭২৩৯৮, ০১৭৩২২৮৪৩০১। অথবা অনলাইনে রেজিস্ট্রেসন করতে  নিচের ফর্মে সকল তথ্য প্রদান করে সাবমিট বাটন ক্লিক করুন

কোর্স সম্পর্কিত তথ্যঃ

BLACK iz It Institute এর ক্রিয়েটিভ ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ওয়েব-ডেভেলপমেন্ট কোর্স অংশগ্রহন করতে প্রত্যেককে ৯,০০০টাকা কোর্স ফী এবং ১,০০০টাকা রেজিস্ট্রেসন ফী বাবদ দিতে হবে। ক্রিয়েটিভ ওয়েব-ডিজাইনিং অ্যান্ড ওয়েব-ডেভেলপমেন্ট কোর্স এর ক্লাস সংখ্যা  ৩০ টি ।

 



সর্বশেষ ১২টি:

.