BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

Sasha Exclusive ডিজাইনার গহনার নতুন ট্রেন্ড

একটা স্বপ্নের গল্প বলবো আজ !!

বাংলাদেশে ডিজাইনার শব্দটা এখনো অতটা প্রচলিত না । তাও আবার যদি বলা হয় অর্নামেন্ট ডিজাইনার !! অর্নামেন্টের আবার ডিজাইনের কি আছে দোকানে যাব কিনে আনবো ব্যাস অ্যাজ সিম্পল অ্যাজ দ্যাট । সবাই এমনটাই ভাবে, তারপর যদি আবার হয় রুপার জুয়েলারি তাহলে তো সবাই আরও অবাক হবে !!

চলুন আরও একটু অবাক হোন আজ, সবাই ড্রেস কেনার সময় একটু এক্সক্লুসিভ চায়, এমন কিছু যা কেউ আগে দেখে নাই, থাকুক একটু ভিন্নতা । কিন্তু যখন গহনার কথা আসে তখন বাজেটের কথা চিন্তা করে অনেকেই পিছিয়ে যান, মনকে সান্ত্বনা দেন ভরির হিসাব করে, আগেই বলে নিচ্ছি আমি গহনা সম্পর্কে তেমন ধারনা রাখি না । কিন্তু একটু ভেবে দেখুন তো আপনার গলায় কিমবা কানে যে গহনা গুলো ঝুলে আছে আপনার সামনের মানুষ গুলো কি সত্যি বুঝতে পারছে ওগুলো কি স্বর্ণের নাকি অন্য কিছুর ? কখনোই না । কিন্তু ওর ডিজাইনটা সবাই বুঝতে পারছে কতটা সুন্দর তার সেপ গুলো কতটা মসৃণ । কতটা ভালোবাসা নিয়ে তৈরি করা হয়েছে তার প্রতিটা অংশ এবং সেটা ওয়ান পিস অন্য কোথাও সেটা দেখা যাইনি এবং জাবেওনা কোন দিন ক্যামন লাগবে ? জি এমন একটা থিম নিয়ে কাজ করছে Sasha Exclusives এখানে ম্যাটেরিয়াটা রুপা । অসাধারন একটা থিম । আর আমার মনেও হয় না এখনো গোল্ড পরাটা কুল ট্রেন্ড । ইম্পরট্যান্ট হোল আমি কি পরে আছি আর সেটা কতটা ট্রেন্ডি হোক সেটা রুপার কিমবা গোল্ডের হু কেয়ারস ম্যান । ২ লাখ টাকার গহনা আমি যদি ৪০ হাজারে পেয়ে যাই সাথে যদি হয় আবার ডিজাইনার এক্সক্লুসিভ তাহলেতো সোনায় সোহাগা হওয়া উচিৎ ।

আর এই অসাধারণ স্বপ্নটা দেখেছিলেন দীনা ম্যাম । তাও আবার ইউএসএ তে বসে !! যেখানে এক শ্রেণির বাংলাদেশি মেয়েরা রান্নাঘর আর সংসার সামলানোই তাদের মূল কাজ ধরে নেয় । সেখানে দেসের বাইরে বড় হওয়া একটা মেয়ে যার কিনা শংসার বাচ্চা সামলে আজকে একজন শফল উদ্যোগতা !! মাত্র ২ বছরে‪#‎Sasha_Exclusives‬ কে একটা ডিজাইনার ব্র্যান্ডে প্রতিষ্ঠিত করা তাও আবার দেশের বাইরে থেকে এসে, অদ্ভুত নারীর ক্ষমতা । এই মানুশটার কাছে সিখেছি কিভাবে আপনি আপনার সামনের মানুষটাকে অনুপ্রাণিত করবেন, কিভাবে আপনার কোম্পানি টাকে এক্সপ্নান্ড করবেন, কিভাবে স্বপ্ন দেখবেন এবং তার বাস্তবে রুপ দিবেন । এই Sasha Exclusive এর সাথে কোন না কোন ভাবে জরিত থাকতে পেরে নিজেকে অনেক গর্বিত লাগছে , আসলে iNEXTerior , Building the creative Interior & Exterior design ‪#‎Sasha_Exclusive‬ এর সেল সেন্টারটা ডিজাইন করেছে । আমাকে তখনই কোন কিছু অনুপ্রাণিত করে যখন দেখি, কোন নারী কিছু করছে । একজন নারীর জন্য একজন শফল উদ্যোগতা হয়ে ওঠাটা একজন পুরুষের চাইতে অনেক বেসি কঠিন, একজন শফল পুরুস উদ্যোগতা জানেন না আজ তার বাসায় কি রান্না হবে, ফ্রিজে সব কিছু আছেতো ঠিকঠাক !! কিন্তু একজন নারীর এগুলোও জানতে হয় । আরও কত সামাজিক বাঁধা ।

বাংলাদেশ এগিয়ে যাক। #Sasha_Exclusive এর দীনা ম্যামরা অনুপ্রেরনা হোক আরও হাজারো নারীর । স্বপ্ন সত্যি করার শক্তি নিয়ে স্বপ্ন দেখুক সবাই…



সর্বশেষ ১২টি:

.