BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

আজ মুক্তি পাচ্ছে ভারতের সর্বোচ্চ ব্যয়বহুল সিনেমা -‘বাহুবলি’কে বলা হচ্ছে বলিউডের ‘৩০০’

আজ মুক্তি পাচ্ছে ভারতের সর্বোচ্চ ব্যয়বহুল সিনেমা

বিনোদন ডেস্ক : প্রথমে জুনিয়র এনটিআরকে নিয়ে ‘লোক-পরলোক’, সেখান থেকে রামচরণ তেজার ‘মাগাধিরা’। পরিচালক এস এস রাজামৌলি পর্দায় পুনর্জন্ম দেখাতে ভালোবাসেন। ২০০৯ সালে ‘মাগাধিরা’ দিয়ে চমকের শুরু। চিত্রায়ণ, গল্প বলার ভঙ্গি আর গ্রাফিকসে মাত করে দিয়েছিলেন দর্শকদের। একই পথ ধরে পরের ছবি ‘মাক্ষি’ও সুপারহিট। রাজমৌলি-চমক যে তখনো শেষ হয়নি কে জানত। পরের ‘বাহুবলি : দ্য বিগিনিং’ দিয়ে যে তিনি সব রেকর্ড ভেঙে দিতে আসছেন। প্রায় আড়াই শ কোটি রুপি খরচে নির্মিত ছবিটি এর মধ্যেই ভারতের সবচেয়ে ব্যয়বহুল ছবির তকমা পেয়েছে। ‘বাহুবলি’কে বলা হচ্ছে বলিউডের ‘৩০০’।
1436476066MTnews
মুক্তির আগে ৫১ হাজার বর্গ ফুটের পোস্টার তৈরি করে সবচেয়ে বড় পোস্টারের রেকর্ডও গড়েছে ছবিটি। মুক্তির পর মাত্র ২৪ ঘণ্টায় ১০ লাখ দর্শক দেখেছে ছবিটির হিন্দি ট্রেলার, একই সময়ে ফেসবুকে লাইক সংখ্যা ছাড়িয়েছে ৩০ লাখ। ছবিটির মূল ভূমিকায় অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার প্রভাস বাবু। আরো আছেন তামান্না ভাটিয়া ও আনুশকা শেঠির মতো তারকারা। তেলেগু, তামিল ও হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে ছবিটি। ‘বাহুবলি’র হিন্দি সংস্করণ পুরোটাই দেখভাল করছেন করণ জোহর।

বাহুবলি চরিত্রে অভিনয়কারী প্রভাস বাবুর সঙ্গে চুক্তি হয়েছে ২০ কোটি রুপির। যা টালিউডের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিক। প্রভাসও কম দেননি। ছবির জন্য নিজের বিয়ে পিছিয়ে দিয়েছেন। প্রভাস ও আরেক অভিনেতা রানা নিজেদের ওজন বাড়িয়ে ১০০ কেজির ওপর নিয়ে গেছেন। এ জন্য তাদের দিনে খেতে হয়েছে ছয় থেকে আটবার। ওদিকে তামান্না ভাটিয়ার পুরো উল্টো গল্প। এ ছবির জন্য নিজের ওজন কমাতে বেচারিকে টানা সাধনা করতে হয়েছে কয়েক মাস।

বাহুবলির মূল আকর্ষণ এর চোখ ধাঁধানো ভিজুয়াল ইফেক্টস। গত মাসেই মুক্তি পেয়ে আয়ের রেকর্ড গড়া হলিউড ছবি ‘জুরাসিক ওয়ার্ল্ড’-এর গ্রাফিক্স দলও কাজ করেছে এই ছবিতে। ৬০০ অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে তৈরি ‘বাহুবলি’র শুটিং হয়েছে বুলগেরিয়া, ভারতের মহারাষ্ট্র ও তেলেঙ্গানায়। মুক্তির আগে ভারত ছাড়াও বাহুবলি সাড়া ফেলেছে সারা বিশ্বেই। এটিই ভারতের প্রথম কোনো ছবি, যা ১৫টি দেশের চার হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।   “Download”



সর্বশেষ ১২টি:

.