BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

টুইটার সাজান মনের মত করে, আপনার ইচ্ছা ভাবে ।

ফেসবুক সর্ববৃহৎ সোশ্যাল নেটওয়ার্ক। কিন্তু অনেকে ফেসবুককে ভাল-খারাপ মেশানো বলে এটা থেকে দূরে থাকার চেষ্টা করে। যে কারণে এখন জনপ্রিয় এবং বিখ্যাত ব্যক্তিগুলো টুইটারমুখী।তাছাড়া টুইটার এখন সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে খুবই জনপ্রিয়। আপনি যদি অনলাইনমুখী এবং এই সম্পর্কিত কাজ করেন তাহলে আপনার টুইটার প্রোফাইলকে সমৃদ্ধ করা উচিৎ।
tweat-bird-twitter

এজন্য আপনাকে যে অনেক কিছু করতে হবে তা না, দরকার একটু সুনজর। আমরা যেভাবে ফেসবুকে সময় দেই, তার সাথে একটু চেষ্টা করলে টুইটার প্রোফাইলকে অনেক সুন্দর করে নিতে পারি। অনেক সুপরিচিত মানুশকে পাবেন খুবই নিয়মিত টুইট করতে এবং তাদের সাথে একাত্ম হতেও পারবেন আপনি।

টুইটার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া

আসুন তাহলে দেখি আপনার কি করা উচিৎ টুইটার প্রোফাইলকে সমৃদ্ধ করার জন্য এবং প্রফেশনালিজম ধরে রাখার জন্য।
স্পেশাল টুইটার টিপসঃ
১) নিজেকে উপস্থাপন করুন ভালোভাবেঃ

আপনার টুইটার ইউজারনেম সঠিকভাবে তৈরি করুন। কারণ এটা আপনার পরিচয় বহন করবে।  ইউজারনেম বার বার চেঞ্জ করবেন না। প্রথমেই ভালোভাবে সিদ্ধান্ত নিয়ে ইউজারনেম চুজ করুন। অটোমেটিক ভাবে যে ইউজারনেম আসবে সেটাই আপনার নিক নেম চলে আসতে পারে, সেজন্য অবশ্যই এটা এডিট করে নিবেন।
২) আপনার সম্পর্কে লিখুনঃ

আপানার সম্পর্কে তুলে ধরার চেষ্টা করুন। আমি কি করেন, কি পছন্দ করেন এভাবে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করুন। আপনার কর্ম পরিকল্পনা ভালোভাবে উপস্থাপন করুন।

৩) আপনার প্রোফাইলকে ভালোভাবে সাজিয়ে নিনঃ

আমরা ফেসবুক প্রোফাইল অনেক সুন্দর করে সাজালেও টুইটারে তা করি না। কারণ এটা থেকে আমরা বিরত। কিন্তু মনে রাখবেন যারা অনলাইনে মার্কেটিং এর কাজ করেন তাদের টুইটার প্রোফাইল অনেক গুরুত্বপূর্ণ। তাছাড়া যারা গুগল অ্যাডসেন্স বা অ্যাফিলিয়েট মার্কেটিং করেন তাদের তোঁ টুইটার শেয়ার অবস্মভাবি।
৪) কন্টেন্ট টুইটঃ

টুইটার কন্টেন্ট নির্ভর, সেহেতু আপনি কি টুইট করছেন, কাকে উদ্দেশ্য করে করছেন একটু ভেবে নিবেন। তাহলে নির্দিষ্ট সংখ্যক মানুষ আপনাকে ফলো করবে সবসময়।

পারলে প্রতিদিন ভালো মানের টুইট করুন। নিউজ, বিনোদন এবং আপনার লাইফের অনেক অংশ শেয়ার করতে ভুলবেন না আপনার ফলোয়ারদের সাথে। আপনার দৈনন্দিন ঘটনা বা পণ্য বা জায়গার নির্দিষ্ট লিংক দিতে ভুলবেন না টুইটের সময়।

৫) হ্যাঁশ ট্যাগঃ

হ্যাঁশট্যাগ টুইটারে খুব গুরুত্বপূর্ণ। সেহেতু আপনার টুইটে হ্যাঁশট্যাগ ব্যবহার করুন। এটা আপনাকে অনেক গ্রুপ বা ঘটনার সাথে সম্পৃক্ত করবে।

প্রতি টুইটে মিনিমাম একটা গুরুত্বপূর্ণ হ্যাঁশট্যাগ দিতে ভুলবেন না।

টুইটার অনেক ভালোমানের সোশ্যাল মিডিয়া। সেহেতু সম্পৃক্ত হোন টুইটারে আপনার নিত্যদিনের সঙ্গি হিসাবে। আর যারা সোশ্যাল মিডিয়া নিয়ে কাজ করেন তারা এভাবে সুন্দরকরে সাজিয়ে নিন আপনার টুইটার প্রোফাইল।কারণ টুইটার আপনার সাইটে  ভিজিটরের একটি বড় উৎস।

কীভাবে টুইটারে অনেক বেশি জনপ্রিয় হবেন  লেখা আসছে খুব শীঘ্রই।
ভালো লাগলে কমেন্ট, শেয়ার করুন।



সর্বশেষ ১২টি:

.