BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

“iNEXTerior”-এর সাথে কর্পোরেট চুক্তি ব্ল্যাক আইজ আইটি লিমিটেড-এর

“iNEXTerior”-এর সাথে কর্পোরেট চুক্তি ব্ল্যাক আইজ আইটি লিমিটেড-এর!

সব রকম ইন্টোরিওর সেবাকে সফলভাবে বাংলাদেশের সকল স্তরে ছড়িয়ে দেয়ার লক্ষে দেশের অন্যতম আর্কিটেকট ইন্টোরিওর ফার্ম “iNEXTerior”- এর সাথে চুক্তি সাক্ষরিত করলেন বাংলাদেশের বহুজাগতিক অনলাইন-অফলাইন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ব্ল্যাক আইজ আইটি লিমিটেড(BLACK iz Ltd.)।

"iNEXTerior"-এর সাথে কর্পোরেট চুক্তি ব্ল্যাক আইজ আইটি লিমিটেড-এর

Handshake between iNEXTerior and BLACK iz Ltd.

এই চুক্তির ফলে সর্বস্তরের জনগণ হোম, অফিস, শপ থেকে শুরু করে যেকোনো ইন্টেরিওর এবং এক্সটেরিওর – এর সর্ব ধরণের অনলাইন এবং অফলাইনের মাধ্যমে  সর্বচ্চ সুবিধা ভোগ করতে পারবেন। তাছাড়া ইন্টেরিওর এবং এক্সটেরিওর ভিত্তিক পণ্য সরবারহ সহ আরো অনেক সুবিধা প্রদান করা হবে বলে জানিয়েছেন “iNEXTerior”- এর মুখপাত্র।

সম্প্রতি রাজধানিতে ব্ল্যাক আইজ আইটি লিমিটেড(BLACK iz Ltd.)-এর অফিসে এ বিষয়ে চুক্তি স্বাক্ষর করেন “ব্ল্যাক আইজ আইটি লিমিটেড”-এর এমডি ও সিইও মেহেদি মেনাফা এবং “iNEXTerior”- এর ডিরেক্টিং ম্যানেজার ইমতিয়াজ বিন আহমেদ।

“iNEXTerior”- এর পক্ষ থেকে “iNEXTerior”- এর ডিরেক্টিং ম্যানেজার ইমতিয়াজ বিন আহমেদ, আর্কিটেকট মাহমুদুর রহমান জয়, ম্যানেজমেন্ট অফিসার এবং ম্যানেজমেন্ট কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া ব্ল্যাক আইজ আইটি লিমিটেড(BLACK iz Ltd.)-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন “ব্ল্যাক আইজ আইটি লিমিটেড”-এর এমডি ও সিইও মেহেদি মেনাফা, এইচ আর এম হেড ইফতি হাশমি, এইচ আর আহমাদুল্লাহ মুক্ত এবং প্রজেক্ট ম্যনেজার গণ।

iNEXTerior সম্পর্কে

“iNEXTerior” একটি বাংলাদেশি বৃহৎ ইন্টোরিওর সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যার সদর দপ্তর ধানমন্ডিতে। যা দেশের প্রসিদ্ধ কয়েকটি আর্কিটেকট ইন্টোরিওর প্রতিষ্ঠান-এর মধ্যে একটি। বাংলাদেশ অনলাইন জরিপের তথ্য অনুযায়ী সর্বচ্চ ইন্টোরিওর সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর লিস্টে নিজের জায়গা করে নিয়েছে “iNEXTerior”। বাংলাদেশ জরিপের তথ্য অনুযায়ী, ১০০’শ-এরো বেশি কর্মী নিয়ে সদর্পে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। পণ্য ও ইন্টোরিওর সেবা নিয়ে দেশে অ্যনতম শীর্ষ সমন্বিত প্রতিষ্ঠান হচ্ছে “iNEXTerior”।

ব্ল্যাক আইজ আইটি লিমিটেড সম্পর্কে

ব্ল্যাক আইজ আইটি লিমিটেড হচ্ছে বাংলাদেশের অন্যতম বৃহৎ বহুজাগতিক অনলাইন-অফলাইন সেবা প্রদানকারী ইনফরমেশন এন্ড টেকনোলজি-এর প্রতিষ্ঠান। এটি একটি গ্রুপ অফ কোম্পানি। ২০০৭ সালে প্রতিষ্ঠিত ব্ল্যাক আইজ আইটি লিমিটেড সময়ের সাথে বাংলাদেশের অন্যতম একটি ওয়েব ডেভেলপার এবং শিক্ষামূলক প্রতিষ্ঠান হিসেবে জায়গা করে নিয়েছে। ব্ল্যাক আইজ আইটি লিমিটেড বাংলাদেশের পাশাপাশি সারা বিশ্বে অনলাইন কেন্দ্রিক সেবা দিয়ে যাচ্ছে। এছাড়া প্রতিষ্ঠানটির অনেকগুলো সিস্টার কনসার্ন কোম্পানি আছে। অন্যান্য সিস্টার কনসার্নগুলো হচ্ছে ব্ল্যাক আইজ আইটি, ব্ল্যাক আইজ ওয়েবস, ব্ল্যাক আইজ আইটি ইনিস্টিটিউট, ব্ল্যাক আইজ পাবলিকেশন, এসএমএস মার্কেটিং সলিউশন, সফট কোডার্স, ই-মার্কেটিং এনালাইজার, ব্ল্যাক ব্লক, ব্ল্যাক হোস্ট, সিকিউরিটি স্টোর এবং ই-শপিং কমপ্লেক্স। ব্ল্যাক আইজ আইটি লিমিটেড খুব অল্প সময়ে বাংলাদেশের ওয়েব সলিউসন এবং ইনিস্টিটিউশন ইন্ডাস্ট্রির শিখরে পৌঁছোতে যাচ্ছে শুধুমাত্র এর ডেডিকেসন এবং কাস্টমার স্যাস্টিস্ফ্যাকসন এর উপর ভর করে। বিজনেস রিলেসনের উপর ভিত্তি করে সফলতার সাথে সামনে এগিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।



সর্বশেষ ১২টি:

.