BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

আপনার জন্য বাজারের অ্যাকাউন্টিং সফটওয়্যার | Top Accounting Software from Bangladesh

সময়ের সাথে সাথে সব ক্ষেত্রেই যুক্ত হয়েছে প্রযুক্তি। ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। কম্পিউটার, ইন্টারনেট ছাড়া এখন আধুনিক কোনো ব্যবসা প্রতিষ্ঠানের কথা চিন্তাও করা যায় না। ব্যবসার প্রয়োজনে এবং কাজের দক্ষতা বাড়াতেই এখন ব্যবসা প্রতিষ্ঠানগুলো পরিচালিত হচ্ছে সফটওয়্যারের মাধ্যমে, অফিস হয়ে উঠছে অটোমোটেড। ছোট-বড় বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানে যেসব সফটওয়্যার ব্যবহার করা হয়, সেগুলোর পেছনে বাড়তি অর্থ খরচ করা ছোট প্রতিষ্ঠানগুলোর পক্ষে সম্ভব নয়। বড় বড় অফিস বা ব্যবসা কেন্দ্রে প্রিমিয়ামফটওয়্যার গুলোর পেছনে খরচ করাটা বিলাসিতা না হলেও ছোট প্রতিষ্ঠানগুলো তা চিন্তাও করতে পারে না। আর তাই সফট কোডার্স বাংলাদেশ নিয়ে এলো খুবই কম খরছে অ্যাকাউন্টিং সফটওয়্যার । ( Top Accounting Software from Bangladesh )

ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষেত্রে হিসাব-নিকাশের জন্য ভালো একটি সফটওয়্যারের বিকল্প নেই। এ ক্ষেত্রে সফট কোডার্স বাংলাদেশ এর এই সফটওয়্যারটি(Top accounting Software from Bangladesh) উপরে নির্ভর করতে পারেন আপনি । । তবে যারা অ্যাকাউন্টিংয়ের কাজের জন্য সফটওয়্যারের পেছনে বেসি টাকা খরচ করতে চান না, তাদের কে বলছি সফটওয়্যার টি সুদুমাত্র ১৫০০০ টাকায় পাওয়া যাচ্ছে । ডেবিট, ক্রেডিট, ইনভয়েস, ব্যাংক হিসাবসহ অ্যাকাউন্টিংয়ের সব কাজেই পারদর্শী এই সফটওয়্যার । অ্যাকাউন্টিং প্রায় সব ফিচারই রয়েছে এতে। একাধিক মুদ্রার জন্য কনফিগার করা যায় এটি এবং পাশাপাশি এর রিপোর্ট ফিচারটি অত্যন্ত শক্তিশালী। ছোট ব্যবসা প্রতিষ্ঠানগুলোর জন্য এটি আদর্শ একটি অ্যাকাউন্টিং সফটওয়্যার এটি। ( Top Accounting Software from Bangladesh )

Mobile office and banking concept Top Accounting Software from Bangladesh

ওপেন সোর্স এই সফটওয়্যারকে(Top accounting Software from Bangladesh) নিজের পছন্দমতো প্লাস্টমাইজ করে নেওয়ারও সুবিধা রয়েছে। অনেকেই ভাবছেন আমি তো অ্যাকাউন্টিং জানি না, আমি কি শিখতে পারবো? তাদের জন্য বলছি, আগ্রহ থাকলে অবশ্যই পারবেন, তার জন্য আপনাকে অ্যাকাউন্টিং খুব একটা জানতে হবে না। আপনি কি ধরনের হিসাব করবেন তার একটি তালিকা দিলাম আপনাদের সুবিধার্তে। ( Top Accounting Software from Bangladesh )

..

যে প্রতিষ্ঠানের জন্য এটি ব্যবহার করবেন তার ধরন কি তা জেনে নিই।

১। পন্য ক্রয়
২। স্টক
৩। বিক্রয়
৪। ক্রয় এবং বিক্রয় ফেরত
৫। বিভিন্ন ধরনের খরচ ( বেতন , বিল ইত্যাদি)
৬। ব্যাংকিং

আবার ধরি আপনার একটি কম্পিউটার প্রতিষ্ঠান আছে , যেখানে নিম্নের কাজ গুলি হয়ে থাকেঃ

১। পন্য ক্রয়
২। স্টক
৩। প্রাইস লিস্ট ( খুচরা , পাইকারী, স্পেশাল অফার)
৪। বিক্রয়
৫। সার্ভিসিং
৬। ট্রেনিং
৭। ব্যাংকিং
৮। বিভিন্ন ধরনের খরচ
৯। বিবিধ ইনকাম

..

সফটওয়্যারটির(Top accounting Software from Bangladesh) উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল, সব কাস্টমারের নাম এবং প্রডাক্ট বা আইটেমের নাম ইংরেজির পাশাপাশি বাংলাতেও এন্ট্রি করা যাবে। ফলে সেলস ইনভয়েজ বা বিল এবং মানি রিসিপ্ট ইংরেজি ও বাংলায় দুই ভাবেই প্রিন্ট নেয়া যাবে। এছাড়া ব্যাংক চেক হাতে না লিখে সফটওয়্যারটি থেকে সরাসরি প্রিন্ট নেওয়ার যাবে।

অন্যান্য সুবিধাগুলোর মধ্যে রয়েছে, সফটওয়্যারটি(Top accounting Software from Bangladesh) স্বয়ংক্রিয়ভাবে লেজারে পোস্টিং, লেজার ব্যালেন্স তৈরি, ট্রায়াল-ব্যালেন্স, প্রফিট অ্যান্ড লস, ব্যালেন্স সিট ইত্যাদি সব রিপোর্ট ভাউচার এন্ট্রির সঙ্গে সঙ্গেই তৈরি করে ফেলে। অ্যাকাউন্টসের সঙ্গে পণ্য ব্যবস্থাপনা ইন্টিগ্রেটেড বলে আলাদা করে পণ্যের মজুদের হিসাবও রাখতে হয় না, স্বয়ংক্রিয়ভাবেই তৈরি হয়ে যায়।

আরেকটি বিশেষ সুবিধা হচ্ছে, নতুন আর্থিক বছরে সব লেজার বা আইটেম আবার নতুন করে তৈরি করতে হয় না। এয়ী লাইট সফটওয়্যারটি স্বয়ংক্রিয়ভাবে পূর্ববর্তী বছরের ক্লোজিং ব্যালেন্স নতুন আর্থিক বছরে ওপেনিং ব্যালেন্স হিসেবে নিয়ে এসে কাজ শুরুর করার উপযোগী করে দেয়।

সফটওয়্যার টি সম্পর্কে আরো জানতে এই লিঙ্কে ভিজিট করুন অথবা ফোন করুন, +৮৮০১৯১৮৭৫৬৮৮৮/ +৮৮০১৮৪২৭৫৬২২২



সর্বশেষ ১২টি:

.