BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

BLACK iz IT Institute এর অনলাইনে ঘরে বসে আয় প্রোগ্রামটিতে যোগ দিন অনলাইনে ।Free Freelancing Programe 2015

.একটি জনকল্যান মূলক আইটি প্রশিক্ষণ কেন্দ্র BLACK iz IT Institute

দেশ সেরা আইটি স্ক্লিল ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান BLACK iz IT Institute কর্তিক সম্পুর্ন Free Freelancing Programe 2015 শুরু হতে যাচ্ছে আর মাত্র ১০ দিন পর থেকে।  প্রতি ছয় মাস পর পরই BLACK iz IT Institute কর্তিক সম্পুর্ন Free Freelancing Programe টি আয়োজন করা হয়। এবারের Free Freelancing Programe এর নাম করন করা হয়েছে  “অনলাইনে ঘরে বসে আয়”।  এবারের “অনলাইনে ঘরে বসে আয়”  কোর্সটি যে যে সকল বিষয় এর উপর সাজান হয়েছে।

গুগোল অ্যাড সেন্স এবং ব্লগস্পট, লোকাল এফিলিয়েট মার্কেটিং এবং এফিলিয়েট মার্কেটিং, আইটি ক্যারিয়ার এবং অন্যান্য কোর্স, ক্রেগলিস্ট এন্ড ক্লাসিফাইড পোস্টিং, ইউটিউব চ্যানেল এন্ড আর্নিং, ফাইবার এন্ড মাইক্রো ওয়ার্কার, ওডেস্ক এবং অনলাইন মার্কেট প্লেস, বাল্ক ফটো ইডেটিং এবং এনিমেটেড ব্যানার, ডাটা এন্ট্রি এন্ড কম্পিটিটর অ্যানালাইসিস, ওয়েব ২.০ এর মাধ্যমে নিজের সাইট তৈরি, বাংলাদেশে ফ্রিল্যান্সিং ক্যারিয়ার, অনলাইনে আয়ের উপায় সমপর্কিত আলোচনা-সেমিনার। আলোচ্য বিষয়গুলোর উপর সাজানো হয়েছে  BLACK iz IT Institute কর্তিক এবারের সম্পুর্ন Free Freelancing Programe “অনলাইনে ঘড়ে বসে আয়”  কোর্সটি। নিম্নে বিস্তারিত ভাবে আলোচনা করা হল এবারে “অনলাইনে ঘড়ে বসে আয়”   কোর্সটিতে যে সকল বিষয় থাকছে তার উপর।

একটি জনকল্যান মূলক আইটি প্রশিক্ষণ কেন্দ্র BLACK iz IT Institute


.

কিন্তু সবার পক্ষে সম্ভব হয় না বড় বড় ট্রেনিং সেন্টারগুলো তে জয়েন করে ফ্রিল্যান্সার হওয়া এবং স্কিল এর ট্রেনিং নেয়া। এছাড়াও, সময় মেলে না এবং অনেক সময়ই দেখা যায় ট্রেনিং সেন্টারগুলো ঢাকা ভিত্তিক হওয়ার কারণে ঢাকার বাইরের মানুষের স্কিল ট্রেনিং এর সুযোগ খুবই সীমিত হয়ে যায়।

 

আমরা চাই যাদের যাদের সাধ্য আছে তারা সবাই ফ্রিল্যান্সিং ক্যারিয়ার গরুক । এবং এজন্যই Free Freelancing Programe 2015 তে থাকছে অনলাইনে ক্লাস করার সুভিদা । শিক্ষার ক্ষেত্রে ইলেকট্রনিক মিডিয়া এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তির্ (আইসিটি) ব্যবহার বাড়ছে ।   কন্সেপ্ট টা বাংলাদেশের নতুন কিন্তু বিশ্বে খুবই প্রচলিত। হার্ভার্ডের মত ইউনিভার্সিটি এ এখন অনলাইনে ক্লাস নেয়।

যে কেউ আমাদের কোর্সটি অনলাইনে লাইভ জয়েন করতে পারবে ।  ঢাকার বাইরের যারা এই ইভেন্টের সকল ক্লাস অনলাইনে করতে চান তাদের আগে থেকেই ইভেন্ট অ্যাডমিনের কাছ থেকে লাইভ স্ট্রিমিং পাসওয়ার্ড বুঝে নিতে হবে ।


Free Freelancing Program “অনলাইনে ঘরে বসে আয়” সম্পর্কিত আরও কিছু তথ্যঃ

  • টোকেন সংগ্রহের সময়ঃ সকাল ১২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।
  • মোট ক্লাস সংখ্যা : ১২টি।
  • ক্লাসের সময়ঃ সকাল ১১ টা থেকে বিকাল ৪টা
  • মোট আসন সংখ্যা : ২০০ জন।
  • স্থানঃ  ব্লাক-আইজ আইটি ইন্সটিটিঊট, কলাবাগান বাস স্টান্ড, ১নং বিল্ডিং, তৃতীয় তলা (ম্যাবস কোচিং সেন্টারের)।
  • ফোন যোগাযোগ করতেঃ ০১৯১৮৭৫৬২২২, ০১৯১১৭৭২৩৯৮, ০১৬১১৭৭২৩৯৮, ০১৬৭১৫০২৩৯৬


সর্বশেষ ১২টি:

.