BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

শুরু হতে যাচ্ছে ফ্রি ফ্রিল্যান্সিং কোর্স “চল করি অনলাইনে আয়” – Free Freelancing Course

বাংলাদেশে ক্রমবর্ধমান ফ্রিল্যান্সিং-এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে। সেই চাহিদার কথা মাথায় রেখে সম্পুর্ন বিনা মূল্যে “চল করি অনলাইনে আয়” নামক একটি ফ্রি ফ্রিল্যান্সিং কোর্সের ঘোষণা দিল বাংলাদেশের অন্যতম বৃহৎ এবং পরিচিত আইটি স্কিল ডেভেলপমেন্ট সেন্টার BLACK iz IT Institute। আলোচ্য কোর্সটিতে সপ্তাহ ব্যাপি মোট ২০ ঘন্টায় ৯টি ক্লাসের মাধ্যমে ফ্রি ট্রেন-আপ করা হবে। ( সম্পুর্ন Free Freelancing Course )

 

Free Freelancing কোর্স অনলাইনে ঘরে বসে আয় এর কোর্স সিডিউল (2)

প্রাথমিক ভাবে প্রথম ১০০ জন এ সুযোগ পাবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মেহেদি মেনাফা। তিনি জানিয়েছেন, “বাংলাদেশে আমরা প্রান্তিক পর্যায়ের মানুষকে ফ্রিল্যান্সিং-এ দক্ষ করে গড়ে তুলতে চাই  এবং এ ক্ষেত্রে নতুনদের বেশি প্রাধান্য দেয়া হবে।” তিনি আরও জানিয়েছেন “বাংলাদেশে ক্রমবর্ধমান ফ্রিল্যান্সিং-এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে, অনেকেই আছেন যারা সঠিক গাইড লাইনের অভাবে আয় করতে পারছেন না, আমাদের সম্পুর্ন বিনা মূল্যে “চল করি অনলাইনে আয়” নামক কোর্সটির মাধ্যমে ঘরে বসে আয় করার জন্যে প্রত্যেক্যেই একটি সঠিক দিক নির্দেশনা দেওয়া হবে” এ সংক্রান্ত আরও বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে, ফেসবুক পেইজে অথবা ফেসবুক গ্রুপে। ফেসবুকে  “চল করি অনলাইনে আয়” এর জন্য একটি ইভেন্টও রয়েছে।


Free Freelancing কোর্স অনলাইনে ঘরে বসে আয় এর কোর্স সিডিউল (2)


এছারাও “চল করি অনলাইনে আয়” কোর্সটি সম্পর্কে যে কোন তথ্যের জন্য নিম্নের ফোন নাম্বারে যোগাযোগের নির্দেশনা দেওয়া হয়েছে। ০১৯১৮৭৫৬২২২, ০১৮৪২৭৫৬২২২, ০১৯১১৭৭২৩৯৮, ০১৬১১৭৭২৩৯৮। এছাড়াও সরাসরি অফিস BLACK iz IT Institute এর প্রধান কার্যলয় কলাবাগান বাস স্ট্যান্ড থেকেও “চল করি অনলাইনে আয়” কোর্সটি সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারেন।

সম্পুর্ন বিনা মুল্যে “চল করি অনলাইনে আয়” কোর্সটি শুরু হতে যাচ্ছে ১৯ এপ্রিল ২০১৫ থেকে ২৪ এপ্রিল ২০১৫ পর্যন্ত চলবে। এতে সরাসরি অংশগ্রহনের জন্য নির্বাচিত ১০০ জনকে প্রতিদিন নির্দিস্ট স্থানে এসে ক্লাসে অংশগ্রহন করতে হবে এবং বাকিদের অনলাইনে লাইভ ভিডিও ক্লাসে অংশগ্রহন করার সুযোগ দেওয়া হবে।

Free Freelancing কোর্স অনলাইনে ঘরে বসে আয় এর কোর্স সিডিউল (2)

Free Freelancing কোর্স অনলাইনে ঘরে বসে আয় এর কোর্স সিডিউল (2)

খুব শিঘ্রই ক্লাসের বিষয়বস্তু সম্পর্কিত তথ্য দিয়ে প্রেস রিলিজের মাধ্যমে সকলকে অবহিত করা হবে বলে জানান প্রতিষ্ঠানটির নির্বাহি পরিচালক ইমতিয়াজ বিন আহমেদ। এ ব্যাপারে তিনি বলেন “আমরা খুব দ্রুত প্রেস ব্রিফিং এর মাধ্যমে আমাদের আলোচ্য আয়োজনের বিষয় বস্তু সকলকে পরিস্কার করব। এছাড়াও আমাদের সম্পুর্ন বিনা মূল্যের কোর্স “চল করি অনলাইনে আয়” সম্পর্কে যেকোন তথ্যের জন্য আমাদের ফেসবুক পেজ এবং গ্রুপে জানান হবে!”

বিঃ দ্রঃ “চল করি অনলাইনে আয়”  একটি সম্পুর্ন Free Freelancing Course। উক্ত Free Freelancing Course টিতে যে কেউ সম্পুর্ন ফ্রিতে অংশগ্রহণ করতে পারবেন।

About BLACK blog | www.blog.black-iz.com

আমাদের ব্লাক ব্লগে আপনার জন্য থাকছে প্রযুক্তি থেকে শুরু করে ভালবাসা, আলোচনা, খেলাধুলা, ক্রিকেট, ফুটবল, মজার খাওয়ার রেসিপি, জানা অজানা সহ যেকোন প্রকার টিউটোরিয়াল। এছাড়াও ইসলামের পথ, কুরআনের আলো, হাদিসের কথা, নবীজির জীবন কাহিনী, জীবন বিধান, বিভিন্ন আয়াত ও অর্থ। আমাদের আরও কিছু জনপ্রিয় বিভাগ যা আপনি ঘুরে দেখতে পারেন পৃথিবী আজব সব ঘটনা, গুনিজন কহেন, সমস্যা পরামর্শ সমাধান, পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, কাল্পনিক কল্পনা, অন্যান্য আরও কিছু।


সর্বশেষ ১২টি:

.