BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

আশ্চর্য্য জনক সব ঘটনা!!!

 

11

আমাদেরকে অবাক করে দেয় আমাদের চারপাশের ঘটে যাওয়া অনেক অদ্ভুত ঘটনা ।
মানুষের নখ যে গতিতে বাড়ে একই গতিতে উত্তর আমেরিকা ও ইউরোপ পরস্পর হতে সরেযাচ্ছে দূরে ।
মহাবিশ্বে সবচেয়ে শীতলতম স্থানহিসেবে বিবেচিত পরম শূন্যের চেয়ে ১ ডিগ্রীর মত উপরেরবুমেরাং নেবুলা।
ভূতাত্ত্বিক কারণে প্রতিবছর প্রায় দুই ফুট করে বাড়ে এভারেস্টের উচ্চতা।
১৮১২ সালে ৮.৬ মাত্রার একটি ভূমিকম্পের প্রভাবে মিসিসিপি নদী কয়েক ঘন্টার জন্য উল্টোদিকে প্রবাহিত হয়।
ছাদ থেকে লাফিয়ে আত্নহত্যা করার চেষ্টাকারির শাস্তি মৃত্যুদন্ড যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে।
পৃথিবীর সবচেয়ে মূল্যবান বা দামী পানি হল হাওয়াইয়ের গভীর সমুদ্র তলদেশ থেকে তুলেসবচেয়ে গরিব দেশ হাইতিতে ক্ষুধার জ্বালায় পিঠা খাওয়া হয় কাদা দিয়ে তৈরী করা ।
কানাডার ভ্যানকোভার শহরে ৪২ বছর বয়সী এক ব্যক্তির শরীরে অস্ত্রোপচার করার সময় রক্তসবুজ দেখা যায়।পরে পরীক্ষা করেদেখা যায় যে, অতিরিক্ত ব্যাথানাশক সেবনের ফলে তার রক্তসবুজ রংয়ে পরিণত হয়।
* পৃতিবীতে বিরল গ্রুপের রক্ত হলো বোম্বে রক্ত। যা এইচএইচ রক্ত নামে পরিচিত। এটি ১৯৫০সালে ভারতের বোম্বে( বর্তমানে মুম্বাই) শহরে আবিষ্কৃত হয়। ধারণা করা হয় যে , সমগ্রভারতে মাত্র ৫৮ জন মানুষের দেহে এই গ্রুপের রক্ত রয়েছে।
১৫ বছর বয়স থেকেই ব্রিটেনের শেফিল্ডে বাসিন্দা স্টিফেন হার্ট ডান কানে ব্যাথা অনুভবকরতেন। ৩১ বছর পর তার কান অস্ত্রোপচার করে একটি আস্ত দাতঁ খুজে বের করেছেনডাক্তাররা
বৈদুয়তিক বাতির আবিষ্কারক টমাস আলভা এডিসন অন্ধকারকে ভীষন ভয় পেতেন।
* প্রতি বছর ৪/৪, ৬/৬, ৮/৮, ১০/১০, ১২/১২ তারিখগুলো সপ্তাহের একই দিনে হয়।



সর্বশেষ ১২টি:

.