BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

BLACK iz IT Institute -এ আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্সে স্কলারশিপ!!

BLACK iz IT institute একটি ব্যতিক্রম ধর্মি শিক্ষা প্রতিষ্ঠান। BLACK iz IT এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। BLACK iz IT institute একটি জনকল্যান মূলক আইটি প্রশিক্ষণ কেন্দ্র। শিক্ষা বা প্রশিক্ষণ দেওয়া BLACK iz IT institute মূল উদ্যশ্য নয়, ইনফরমেশন এবং টেকনোলজি সম্পর্কিত শিক্ষার প্রসার ঘটানোই আমাদের মূল উদ্দেশ্য। (অনালাইনের মাধ্যেমে সফল ভাবে নির্দিস্ট লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করলে BLACK iz IT institute এর থেকে ফোন দেওয়া হবে এবং স্কলার্শিপ প্রোগ্রামের সকল বিষয়ে অবগত করা হবে, রেজিস্ট্রেশন করতে নিম্নের লিংকে ক্লিক করুনঃ www.inst.black-iz.com/regblackizitinst.html)

ক্রিয়েটিভ অ্যাডভান্স অ্যাডভান্স এসইও কোর্স-এ অনলাইনে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।

বর্তমানে আউটসোর্সিং মার্কেটগুলোতে বাংলাদেশের অবস্থান প্রথমদিকে। বাংলাদেশি তরুণেরা যেমন ঘরে বসে লাখ টাকা আয় করছেন তেমনি বহিবিশ্বে বাংলাদেশের সুনাম ছড়িয়ে দিচ্ছেন। কিন্তু নির্দিস্ট গাইড লাইন বা পথ না জানা থাকার কারনে আমাদের দেশের অনেকেই আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং এর মাধ্যমে আয় করতে পারছে না। আর এই সমস্যার কথা মাথায় রেখেই BLACK iz IT institute এর উদ্যগে হতে যাচ্ছে ১৬ দিন ব্যাপি “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”, এতে দেশের যে কোন স্থান থেকে যে কেউ অংশগ্রহন করতে পারবে। এর জন্য কোন প্রকার কোর্স ফি প্রদান করতে হবে না, শুধুমাত্র ১০০০ টাকা রেজিস্ট্রেশন ফি দিতে হবে।

Creative Advance SEO Course সম্পর্কে আরও কিছু তথ্যঃ

অনালাইনের মাধ্যেমে সফল ভাবে নির্দিস্ট লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করলে BLACK iz IT institute এর থেকে ফোন দেওয়া হবে এবং স্কলার্শিপ প্রোগ্রামের সকল বিষয়ে অবগত করা হবে, রেজিস্ট্রেশন করতে নিম্নের লিংকে ক্লিক করুনঃ www.inst.black-iz.com/regblackizitinst.html

 

• আমাদের আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং স্কলারশিপ কোর্সটিতে যা যা থাকছেঃ

১। অনলাইন মার্কেট প্লেস পরিচিতি এবং এদের মধ্যে পার্থক্য।
২। ফ্রিল্যান্সিং কি এবং কি কি ধরনের কাজ কি পরিমানে আছে
৩। ফ্রিল্যান্সিং করার জন্য কি কি প্রয়োজন এবং কিভাবে প্রস্তুতি নিবেন।
৩। কাজ করার ক্ষেত্র এবং ভিবিন্ন কাজ সম্পর্কে ব্যাসিক ধারনা।
৪। ফটো এডিটিং এর উপর ব্যাসিক ধারনা দেওয় হবে।
৫। আপনার জন্য উপযুক্ত কাজের ক্ষেত্র খুঁজে বের করা।
৬। মানি ট্রান্সফার পদ্ধতি ও অনলাইন ব্যাংকিং এর নিয়ম।
৭। কাজের জন্য অ্যাপ্লাই এবং কাজ পাওয়ার পদ্ধতি।
৮। প্রোফাইল ১০০% ভাগ যেভাবে সম্পন্ন করবেন।
৯। গুগোল এডসেন্স কি এবং এর মাধ্যমে আয়ের উপায়।
১০। ব্যাসিক এইচটিএমএল স্ট্রাকচার এবং ভিবিন্ন এইচটিএমএল ট্যাগ।
১১। প্রোফাইল এর পোর্টফোলিও পেজটি যেভাবে পরিপুর্ন করবেন।
১২। কভার লেটার এবং ওয়ার্ক সাবমিশন করার পদ্ধতি।
১৩। ব্লগস্পট সাইট বা নিজের ওয়েব-সাইটের মাধ্যমে যেভাবে আয় করবেন।
১৪। এসইও কি, এসইও কতপ্রকার ও কি কি।
১৫। অন-পেজ এসইও কি এবং কিভাবে করবেন।
১৬। odesk ও freelancer এর বিভিন্ন অংশের পরিচিতি।
১৭। elance এবং fivre এর উপর বিশেষ ক্লাস।
১৮। মার্কেট প্লেসে কাজ করার শুরু থেকে শেষ পর্যন্ত সকল বিষয়।
১৯। গুগোল অ্যাডসেন্স কি কিভাবে পাবেন? এর মাধ্যমে আয়ের উপায়!
২০। গুগোল অ্যাডওয়ার্ড কি? এর মাধ্যমে কিভাবে কিওয়ার্ড অ্যানালাইস করা হয়।

কোন প্রকার কোর্স ফি ছাড়াই জয়েন করুন আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং প্রোগ্রামে! আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং স্কলারশিপ কোর্স রেজিস্ট্রেসন করুন

• এই কোর্স টি কেন শিখবেন অথবা কাদের জন্য এই কোর্সঃ

ফ্রিল্যান্সিং এর অর্থ সহজ করে বললে যা দাড়ায় তা হল – মুক্ত পেশা,স্বাধীনভাবে কাজ করা । যারা স্বাধীনভাবে কাজ করেন তাদেরকে বলা হয়ে থাকে ফ্রিল্যান্সার । ইদানিং অনেক তরুণই ছুটছে এই ফ্রিল্যান্সিং এর দিকে । আসলে অনলাইনে কাজ করতে বা একজন সফল ফ্রিলান্সার হতে “আত্মবিশ্বাস” টাই প্রধান হাতিয়ার। তবে আপনাকে শুরু করতে হবে সতর্কতার সাথে । যেমন সামান্য একটা ভুল আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার কে ফেলেদিতে পারে হুমকির মুখে । আমাদের এই কোর্সটি মূলত আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং এ নতুনদের জন্য সাজানো হয়েছে । ফ্রিল্যান্সিং এর উপরে অনেকটা ফাউন্ডেসন কোর্সের মত । ফ্রিলান্সার ডট কম অথবা ওডেস্ক ছাড়াও যে অনেক মার্কেট প্লেস আছে এইটাই হয়ত অনেকে জানেন না । কিম্বা নতুন দের জন্য কোন মার্কেট প্লেসে কাজ পাওয়া তুলনামূলক ভাবে শহজ । অনেকে কাজ পাওয়া কিম্বা বিট করার পদ্ধতি জানেন না, অথবা কিভাবে আপনি কাজ করে আপনার উপার্জিত টাকা আপনার ব্যাংকে ট্রান্সফার করবেন জানেন না, এছাড়া অনেকেই হয়ত জানেন অনলাইনে এসইও এর কাজ বেশি, সেই এসইওর উপরও ফাউন্ডেসন ক্লাস থাকছে কোর্সে । ব্যাসিক এইচটিএমএল স্ট্রাকচার এবং ভিবিন্ন এইচটিএমএল ট্যাগ উপরে থাকছে ক্লাস । বিভিন্ন স্কিল ছাড়া কি ধরণের কাজ একজন ফ্রিল্যান্সার করতে পারবেন কি পারবেন না । কভার লেটার এবং ওয়ার্ক সাবমিশন নতুন ফ্রিলান্সারদের জন্য বেস সমস্যার কারন আমাদের কোর্সে সকল বিষয়ের সাথে এই টপিকও থাকছে । এছাড়াও থাকছে এমন কিছু বিষয় সমাধান যাতে একজন নতুন ফ্রিল্যান্সার তার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার শুরু করতে কোন রকম বাধা না আসে ।

• আমাদের এবারের বিশেষ “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”-টি সম্পর্কে আরও কিছু তথ্যঃ

* ১৬ দিন ব্যাপি এই কোর্সটি চলবে।
* প্রতি শুক্রু এবং শনিবার ক্লাস হবে।
* প্রত্যেককেই প্রতিদিন উপস্থিথ থাকিতে হইবে।
* আমাদের প্রতিটি ক্লাশ প্রজেক্টরের মাধ্যমে নেওয়া হবে।
* আমাদের এই কোর্স্টি সম্পুর্ন বানিজ্যিক চিন্তা মুক্ত একটি কোর্স।
* প্রত্যেক্যে রেজিস্ট্রেশনের জন্যও ১০০০ টাকা প্রদান করিতে হইবে।

 

• আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং স্কলারশিপ কোর্সটিতে যারা যারা লেকচার দিবেনঃ

অতিথিদের একাংশঃ

 

Comjagat Technologies এর সিইও (Chief Executive Officer) কম্পিউটার জগৎ পত্রিকার বর্তামান মালিক মোঃ আব্দুল ওয়াহিদ তমাল। Comjagat Technologies এবং কম্পিউটার জগৎ পত্রিকা BLACK iz IT institute এর আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং প্রোগ্রামের মিডীয়া এবং ই-লার্নিং স্পন্সর। কম্পিউটার জগৎ-এর পক্ষ থেকে আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং প্রোগ্রামের ই-লার্নিং সম্পর্কে আলোচনা করবেন মোঃ আব্দুল ওয়াহিদ তমাল।

 

 

প্রিন্স মাহমুদ, টাস্ক টিএমসি এর ম্যানেজিং ডিরেক্টর। তিনি বাংলাদেশের অন্যতম সফল প্রোগ্রামার এবং উদ্যোক্তা। BLACK iz IT Institute এর আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং প্রোগ্রামে উপস্থিথ থাকবেন প্রিন্স মাহমুদ। তিনি শেয়ার করবেন তার পিছনে ফেলে আসা দিনগুলো এবং পাশাপাশি অনুপ্রেরনা মুলক (motivational speech) আলোচনা করবেন।

 

 

বাপ্পি আশরাফ বাংলাদেশের অন্যতম একজন পরিচিত অভিনেতা। তিনি অভিনয়ের মাধ্যেমে সুনাম রয়েছে। পাশাপাশি তিনি আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং এর উপরও এ পর্যন্ত একাধিক বই লিখেছেন। BLACK iz IT Institute এর আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং প্রোগ্রামে বিশিষ্ট অভিনেতা ও লেখক বাপ্পি আশরাফও অংশগ্রহনের করবেন। তিনি বাস্তবতার আলোকে আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং এর গুরুত্ব ও ইত্যাদি দিক সম্পর্কে আলোচনা করবেন।

 

আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং প্রোগ্রামের মুল লেকচারারদের একাংশঃ

১ । ওবাইদুল্লাহ আইমান – (গুগোল অ্যাডসেন্স কি? কিভাবে পাবেন? এর মাধ্যমে আয়ের উপায়!)
২ । মোঃ হিমালয় – (ফাইভার এবং মাইক্রোওয়ার্কারস এ সম্পর্কে বিস্তারিত আলোচনা!)
৩ । এস.এন.এস. সবুজ (ওডেস্ক কিভাবে কাজ করবেন, শুরু থেকে শেষ পর্যন্ত!)
৪ । এস এ খান জীবন (অনলাইন মার্কেটে লাইভ প্রজেক্ট এ কাজ করে দেখাবেন।)
৫ । সাইফুর রহমান (ওডেস্কে প্রোফাইল ১০০% করার নিয়ম, এবং সাহায্য!)
৬ । সোহেল রানা (কাভার লেটার, বিট করার পদ্ধতি এবং আরও অন্যান্য বিষয়!)

https://fbcdn-sphotos-h-a.akamaihd.net/hphotos-ak-prn2/t1.0-9/p180x540/1912297_597532266990107_584590624_n.jpg https://scontent-b-sin.xx.fbcdn.net/hphotos-ash3/t1.0-9/q73/s720x720/10013042_597531500323517_200772005_n.jpg
https://fbcdn-sphotos-a-a.akamaihd.net/hphotos-ak-ash3/t1.0-9/p480x480/1890994_796100613751974_1867261115_n.jpg https://fbcdn-sphotos-e-a.akamaihd.net/hphotos-ak-frc3/t1.0-9/p480x480/1897973_796098853752150_1595572723_n.jpg

রেগুলার লেকচারার সম্পর্কেঃ

Gallery Item 1মোহাম্মাদ মেহেদী মেনাফা

মোহাম্মাদ মেহেদী মেনাফা BLACK iz IT Institute এর অন্যতম সিনিয়র লেকচারার । তিনি BLACK iz IT Institute সাথে শুরু থেকেই রয়েছেন। এই পর্যন্ত তিনি তিনটি ইন্সিটিউটের লেকচারার হিসবে কাজ করেছেন ।

imtizahmedইমতিয়াজ আহমেদ

ইমতিয়াজ বিন আহমেদ BLACK iz IT Institute এর এসইও এর সিনিয়র লেকচারার হিসাবে রয়েছেন । তিনি BLACK iz IT Institute এর লেকচারার এর পাশাপাশি ভিবিন্ন প্রতিষ্ঠানের এসইও অ্যাডভাইজার হিসাবে কাজ করছেন।

iftyhashmiইফতি হাশমি

ইফতি হাসমি BLACK iz IT Institute এর আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং প্রোগ্রামের প্রধান লেকচারার । তিনি BLACK iz IT Institute সাথে লেকচারার এবং পাশাপাশি একজন প্রতিষ্ঠিত ফ্রিল্যান্সার।

ahmedullahআহমাদুল্লাহ

আহমাদুল্লাহ BLACK iz IT Institute এর অন্যতম উদ্যমী শিক্ষক । তিনি BLACK iz IT Institute এর অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্টের প্রধান হিশাবে কর্মরত রয়েছেন।

 

অনালাইনের মাধ্যেমে সফল ভাবে নির্দিস্ট লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করলে BLACK iz IT institute এর থেকে ফোন দেওয়া হবে এবং স্কলার্শিপ প্রোগ্রামের সকল বিষয়ে অবগত করা হবে, রেজিস্ট্রেশন করতে নিম্নের লিংকে ক্লিক করুনঃ www.inst.black-iz.com/regblackizitinst.html

প্রফেশনাল ওয়েব ডিজাইনিং কোর্স, ওয়েব ডিজাইনিং, ওয়েব ডিজাইন,  প্রফেশনাল ওয়েব ডিজাইনার

• BLACK iz IT institute যোগাযগের ঠিকানাঃ

ঠিকানাঃ ১নং বিল্ডিং , লেক সার্কাস (২য় তলা ম্যাবস কোচিং সেন্টার) কলাবাগান, বাস স্টান্ড, ধানমন্ডি, ঢাকা ১২০৭

ফোন: ০১৬৭১৫০২৩৯৬, ০১৬১১৭৭২৩৯৮, ০১৯১১৭৭২৩৯৮,
০১৯৪৩৬১০০১২, ০১৯১৮৭৫৬২২২, ০১৭১৭৬৯৫৬৩১

About BLACK blog | www.blog.black-iz.com

আমাদের ব্লাক ব্লগে আপনার জন্য থাকছে প্রযুক্তি থেকে শুরু করে ভালবাসা, আলোচনা, খেলাধুলা, ক্রিকেট, ফুটবল, মজার খাওয়ার রেসিপি, জানা অজানা সহ যেকোন প্রকার টিউটোরিয়াল। এছাড়াও ইসলামের পথ, কুরআনের আলো, হাদিসের কথা, নবীজির জীবন কাহিনী, জীবন বিধান, বিভিন্ন আয়াত ও অর্থ। আমাদের আরও কিছু জনপ্রিয় বিভাগ যা আপনি ঘুরে দেখতে পারেন পৃথিবী আজব সব ঘটনা, গুনিজন কহেন, সমস্যা পরামর্শ সমাধান, পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, কাল্পনিক কল্পনা, অন্যান্য আরও কিছু।


সর্বশেষ ১২টি:

.