BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

Registred Papers Copy of SPEAK ASIA ONLINE

স্পিক এশিয়া পুনরায় চালু করার জন্য আপ্রান চেষ্টা করছেন এবং তারা গ্রাহক দের জানিয়েছেন, পূর্বের চাইতে বেশি গতি নিয়েই স্পিক এশিয়া চলবে ।

Report From : Dhaka, Mirpur 12, SAOB Office
MLM NEWS 24 : Own News
News of : SPEAK ASIA BANGLADESH
News By : Nissho Beduyeen*

স্পিক এশিয়া বাংলাদেশে কাজ করবে এবং তা বাংলাদেশ সরকারের অনুমোদন নিয়ায়েই তারা বাংলাদেশ এম এল এম মার্কেতে প্রবেশ করেছে । তাদের বিজনেস প্ল্যান থেকে শুরু করে সকল কার্যক্রম বাংলাদেশ সরকারের নীতিমালা অনুসারে চলবে । এবং তারা একটি তারিখ দিয়ে ছিল ৭ অক্টোবর ঐ তারিখে তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরুর কথা ছিল । কিন্তু দুঃখের বিষয় হলেও সত্য যে তারা সেই কথা রাখতে পারে নাই । এই সম্পর্কিত রিপোর্ট গুলো আপনার আগেই জানতে পেরেছেন mlmnews24 – এ । এই বিষয় নিয়ে mlmnews24 এর প্রতিনিধি যোগাযোগ করেছিল স্পিক এশিয়া বাংলাদেশের অফিসে।

তাদের জানাও তথ্য গুলো এই রকম, বাংলাদেশ স্পিক এশিয়া ম্যানেজমেন্ট জানিয়েছে তারা এর আগে যে তারিখ দিয়েছিল অর্থাৎ ৭ অক্টোবর সেটা তারা রাখতে পারে নাই, এই জন্য তারা আন্তরিক ভাবে দুঃখিত । তারা তাদের সকল কাজ নির্দিষ্ট সময়ে শেষ করতে পারেনি । এই জন্য তারা এখন কোন তারিখ দিতে রাজি নন । কারন অনেকেই ৭ তারিখের পর আসা ছেলে দিয়েছিলেন । তাই তারা যত দ্রুত সম্ভব তাদের প্রশাসনিক কাজ শেষ করে স্পিক এশিয়া পুনরায় চালু করার জন্য আপ্রান চেষ্টা করছেন । এবং তারা গ্রাহক দের জানিয়েছেন, আপনারা ধৈর্যহারা হবেন না, আমরা স্পিক এশিয়া নিয়ে দ্রুত ফিরে আসবো, এবং পূর্বের চাইতে বেশি গতি নিয়েই স্পিক এশিয়া চলবে ।

speak bandRegistred Papers Copy

এদিকে মিঃ মনোজ কুমার (COO of Speak Asia india) আবু ধাবিতে এক গোপন সাক্ষাতকারে বলেন, বাংলাদেশে সরকারি অনুমোদন পেয়েছি । বাংলাদেশ সরকার স্পিক এশিয়ার বিজনেস প্ল্যান এ্যাপ্রুভ করেছে । UK/England –এ আমারা আমাদের প্ল্যান দেখিয়েছি এবং আসা রাখি তারা আমাদের বিজনেস প্ল্যান পছন্দ করবে এবং তাদের কাছথেকে এ্যাপ্রুভাল পাবো।

তিনি আরও বলেন, আমরা খুব দ্রুত বাংলাদেশে কাজ শুরু করার চেষ্টা করছি । এবং ডিসেম্বরে অফিসিয়াল কাজ শুরু হবে । যদিও আমরা ইন্দিয়াতে কার্যক্রম বন্ধ রাখতে বাধ্য হয়েছি তবুও আমরা আসা রাখি কিছু দিনের মধ্যে ইন্ডিয়াতেও কাজ শুরু করতে পারবো।



সর্বশেষ ১২টি:

.