BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

স্পিক এশিয়া অনলাইন বাংলাদেশের বর্তমান পরিস্থিতি ।

স্পিক এশিয়া অনলাইন বাংলাদেশের বর্তমান পরিস্থিতি ।

 .

.

Report From : Own Office
MLM NEWS 24 : Own News
News of : SPEAK ASIA BANGLADESH
News By : Imtiaz Ahmed Sonu*

স্পিক এশিয়া বাংলাদেশে এর বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানতে চাওয়া হয় স্পিক এশিয়া বাংলাদেশের অফিসে। পাওয়া গেল বেশ কিছু নতুন তথ্য ।

সবাই হয়ত জেনে থাকবেন স্পিক এশিয়া বাংলাদেশে এর বর্তমান চেয়ারম্যান মিঃ অজয় সরকার সিঙ্গাপুরে গিয়েছিলেন । স্পিক এশিয়া বাংলাদেশে শংক্রান্ত বেশ কিছু সিদ্ধান্তনেবার জন্যই মুলত তার এই সফর ছিল । তার সফর সঙ্গী ছিলেন মিঃ কর্নেল নুর এবং বাংলাদেশের কর্মরত ম্যানেজমেন্টের সবাই । সম্প্রতি ফিরেছেন মিঃ অজয় সরকার শহ সবাই ।

জানতে চাওয়া হয় সফরটা কতখানি শফল ছিল । তারা সম্পূর্ণ পরিষ্কার করে কিছুই বলেন নি, তবুও যতটুকু জানা যায় তাদের মিটিং ছিল হেড অফিসে । আর এই মিটিং এর মূল উদ্দেশ ছিল কোম্পানির বিজনেস পলিসি নিয়ে। এই সম্পর্কে ম্যানেজমেন্ট এখনো সম্পূর্ণ পরিষ্কার করে কিছু বলছে না । তবে তাদের কথা সুনে বিঝা যাচ্ছে বেশ কিছু পরিবর্তন আশতে যাচ্ছে কোম্পানিতে । আর স্পিক এশিয়া বাংলাদেশের পরবর্তী পদক্ষেপ এবং পরিবর্তন সম্পর্কে আগামী সপ্তাহ নাগাদ হয়তো সব কিছু জানা যাবে । শোনা যাচ্ছে যে স্পিক এশিয়ার সকল পুরাতন গ্রাহক দেরএকাউন্টে যে সকল RP অবশিষ্ট ছিল সেই সকল RP পুনরায় কোম্পানি কে ফেরত দিতে হবে কোম্পানি কে পুনরায় চালু করতে হলে । যদিও RPসম্পর্কে কি বোঝেতে চেয়েছেন ঠিক বোঝা যায়নাই।

এই ছিল স্পিক এশিয়া বাংলাদেশের বর্তমান পরিস্থিতি আরও নতুন সকল সংবাদ জানতে ছখ রাখুন এমএলএম নিউজ ২৪ এই ।

আমাদের নিজেশ্ব মতামত ; বর্তমান স্পিক এশিয়া অনলাইন বাংলাদেশের বর্তমান পরিস্থিতি দিন দিন ঘোলাটে হচ্ছে, আমাদের একেক প্রতিনিধি একেক তথ্য পেয়ে বিভ্রান্ত। এভাবে এগিয়ে যেতে থাকলে স্পিক এশিয়া অনলাইন বাংলাদেশের পুনরায় চালু হওয়াটা সত্যিয় এক অন্ধকার স্বপ্নে রুপ নিবে।



সর্বশেষ ১২টি:

.