BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

এইটা প্যানেলিস্টদের নিজের্স ব্যাপার।

এইটা প্যানেলিস্টদের নিজের্স ব্যাপার। এ ব্যাপারে আরও বলেন যদি কোন downline তার upline কিংবা টিম (team)-এর উপর সন্তুষ্ট না হন তবে তিনি অন্যকারও সাথে যোগ দেওয়া যেতে পারে ।

Report From : Personal Desk
MLM NEWS 24 : Own News
News of : SPEAK ASIA BANGLADESH
News By : Muhammad Mehedi Menafa

বাংলাদেশের স্পিক এশিয়া ম্যানেজমেন্ট-এর কয়েকজনের সাথে কথা বলার সময় তারা জানান “স্পিক এশিয়া বাংলাদেশে আসবে এবং এই ফিরে আশা শুধুমাত্র দুই-তিন লক্ষ গ্রাহক কিংবা পানলিস্টদের জন্যই, সকল পরিস্থিতি স্পিক এশিয়ার অনুকূলে আর অল্প কিছু দিন গ্রাহক এবং প্যানেলিস্টদের ধৈর্যের সাথে অপেক্ষা করতে হবে।”

 

এ সময় ট্রি (tree) কিংবা টিম (team) পরিবর্তনের প্রসংগে প্রশ্ন করা হলে তারা জানান “এইটা প্যানেলিস্টদের নিজের্স ব্যাপার। এ ব্যাপারে আরও বলেন যদি কোন downline তার upline কিংবা টিম (team)-এর উপর সন্তুষ্ট না হন তবে তিনি অন্যকারও সাথে যোগ দেওয়া যেতে পারে ।” অর্থাৎ এ আলোচনা থেকে এটুকু স্পষ্ট যে প্যানেলিস্ট চাইলে (tree) কিংবা টিম (team) পরিবর্তন করার সুজগ পাবেন যদি স্পিক এশিয়া বাংলাদেশে আবার নতুন করে যাত্রা শুরু করে।

অজয় সরকার এম.এল.এম. নিউজ ২৪ কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন “স্পিক এশিয়া বাংলাদেশে আসবেই”।



সর্বশেষ ১২টি:

.