BLACK blog এ আপনাকে স্বাগতম! আপনি হতে পারেন BLACK blog পরিবারের নিয়মিত একজন সদস্য। আপনার লেখা প্রকাশ করতে পারেন আমাদের যেকোন বিভাগে। আমাদের বিভাগ সমূহঃ " পৃথিবী আজব ঘটনা, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা" যে কোন বিষয় সম্পর্কে। ধন্যবাদ - BLACK iz Limited এর পক্ষ থেকে! অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ,  পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা, গুনিজন কহেন, অন্যান্য এবং আরও কিছু, পৃথিবী আজব ঘটনা, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫, গুনিজন কহেন , জন্মদিনের উইস করার এসএমএস, সমস্যা পরামর্শ সমাধান , মেয়েদের মেহেদি ডিজাইন, বাচ্চাদের নাম , পৃথিবীর ঐতিহাসিক প্রবাদ, পর্দার পেছনের ঘটনা, যত অদ্ভুত আবিস্কার , কাল্পনিক কল্পনা

মিঃ অজয় সরকার এর কথায়, সকল ফর্মালিটি শেষের দিকে । কোম্পানি রান করারটা এখন সময়ের ব্যাপার মাত্র ।

মিঃ অজয় সরকার এর কথায়, সকল ফর্মালিটি শেষের দিকে । কোম্পানি রান করারটা এখন সময়ের ব্যাপার মাত্র ।

Report From : Own Office
MLM NEWS 24 : Own News
News of : SPEAK ASIA BANGLADESH
Comments 0
News By : Muhammad Mehedi Menafa*

অনেক দিন থেকেই শোনা যাচ্ছিল Speak Asia কাজ শুরু করতে যাচ্ছে বাংলাদেশে । আড় এই নিয়ে বেশ কিচু ধারাবাহিক প্রতিবেদন প্রকাশিত হয় এমএলএম নিউজ ২৪(MLMNEWS24)এ । অনেক তারিখের পর তারিখ পরিবর্তন হয়েছে, কিন্তু গ্রাহকরা পায়নি কোন সুনির্দিষ্ট ফলাফল । রটেছে বিভিন্ন রকম গুজব, অনেকে হয়েছেন প্রতারিত । কিন্তু আসল কথা হচ্ছে বাংলাদেশে Speak Asia এর কার্যক্রম শুরু করাটা সহজ ছিল না । কারন Speak Asia ভারতে বন্ধ হয়ে গিয়েছিল মানি লন্ডারিং সহ বেশ কিছু অভিযোগের কারনে । সেই কোম্পানিটির পার্শ্ববর্তী দেশে কাজ করার জন্য পরিবেশ তৈরি করাটা সহজ হওয়ার কথা না । আর সহজ হয়ও নি ।

• ২০১১ সালের জুনে মিঃ রাজু এবং Speak Asia-এর নামে মামলা হয় । (বলে রাখি এই রাজু হল ভারতীও Speak Asia-এর বাংলাদেশের ১ম আপলাইন । )
• বাংলাদেশ ব্যাংক এর বেশকিছু ফর্মালিটির মুখোমুখি হতে হয়েছে । যার কারনে বেশ কিছু সময় নষ্ট হয়েছে।
• সরকারি বিভিন্ন নীতিমালার প্রয়োজনে এখন আরও কিছু পেপার Speak Asia কোম্পানির প্রয়োজন ।

এই সকল বিষয় ছারাও বেশ কিছু সমস্যার কারনে নির্দিষ্ট সময়ের মধ্যে Speak Asia তাদের কার্যক্রম শুরু করতে পারেনি । মিঃ অজয় সরকার এর কথায়, সকল ফর্মালিটি শেষের দিকে । কোম্পানি রান করারটা এখন সময়ের ব্যাপার মাত্র ।



সর্বশেষ ১২টি:

.