ভুতের গল্প (ভয়ংকর ঘটনা, horror bangla story)

bhoot fm er golpo
লিখেছেনঃ আহমাদ আবদুল হালিম 

( পৃথিবীর একটি বহুল প্রচলিত একটি জিনিস ভূতের ভয়। একটি রহস্যময় জিনিস। ভূতের ব্যাপারে পৃথিবীর মানুষ দুই ভাগে বিভক্ত। ভূত নাই এবং আছে । কিন্তু যারা বলে ভূত নাই তারাও ভূত ভয় করে।জানিনা ভূতদের নিয়ে লেখতে কেমন যেন মজাই লাগে। ভয়ের সাথে একধরণের ভালবাসা জন্ম নিয়েছে। আসলে ভূতের অস্তিত্ব নিয়ে আমার কোন কথা নেই। বিনোদনই মৌল উদ্দেশ্য । কেউ যদি ভয় পায় কিংবা পেছনের ভয়ের কোন স্মৃতি ভেসে ওঠে চোখের সামনে, তাহলে নিজেকে সফল মনে হবে।)

সেই রাত দশটা থেকে কান্না শুরু করেছে কানা ভূত। আমার খাটের নিচে, সম্পূর্ণ উলঙ্ঘ । কালো চিক চিকে চেহারা । যে কেউ ভয় পাবে-কিন্তু আমি ভয় পাবার মতো চিজ নয়। বাসায় আমি একা । তাও আবার গ্রাম । অমাবস্যার অন্ধকার । বাশ ঝাড়ের সাথেই আমার শোয়ার রুম। চতুর্দিকে দেয়াল দিয়ে ঘেরা একটা বাসা। একই ভাবে কেঁদেই চলেছে। কাঁদছে আর থেমে থেমে বলছে- আমি তোমার খাটে শুতে চাই। আমি বললাম যা ব্যাটা ভূত আর কাজ পাওনা, এখানে হু হু করছ কেনো ? বের হ আমার রুম থেকে ! দেখনা আমি ঘুমাচ্ছি। যা বের হ । নইলে ———। শালা আজ তোমার একদিন নয় আমার একদিন। আমি ঘুমের ভান করে শুয়ে আছি দেখি ভূতটা কি করে ? দেখলাম আমার খাট নিচে শূয়ে শূয়ে ওই কলা গাছ থেকে কলা এনে খাচ্ছে। মনে মনে একটু ভয় জাগলো। কিযে বিপদে পড়লাম ! একটুপর আবার কান্না শুরু।লাফ দিয়ে ওঠলাম , দিলাম একটা লাথি। ওহ কিযে শক্ত ! প্রচুর ব্যাথা পেলাম। ও তখন হাসছে——-হাসছে ।

একটুপর আরো একটা ভূত যোগদিলো। মজার ব্যাপার হলো ওই ভূতকে চোখে দেখা যায় না। শুধু তার কথা শোনা যায়। আমাকে বলল ; আজ আমরা তোমার সাথে শুতে চাই। কিযে পঁচা গন্ধ। আঁশটে । আমার ভমি আসছিল। একটু পর কানা ভূতটা দাড়িয়ে-দাড়িয়ে পেশাব শুরু করল। শব্দ শুনতে পাচ্ছি, পানি পড়ার শব্দ। পুরো দশ মিনট ধরে পেশাবই করল। এদিকে আমার অবস্থা খুবই খারাপ, নাকে পুরো একটা টিস্যু ডুকিয়ে দিয়ে গন্ধ সরানো যাচ্ছেনা । অন্যদিকে আমার পা ফুলে কলাগাছ।

কানা ভূত কান্না থামিয়ে অদৃশ্য ভূতকে বলল, এই সাইজ্জা এক বোতল পচা পানি নিয়ে আয় তো? সঙ্গে কয়েকটা শুকনা মরিচ আনবি? শালাকে আজ উচিত শিক্ষা দেব। আমি চুপ মেরে থাকি।
কানা ভূত এবার আমাকে বলল ; কিরে ভয় লাগছে না ? এবারও আমি চুপ। কানা ভূত মহা বিরক্ত হয়ে বললো, গাধা, মেরে কিন্তু তক্তা বানিয়ে ফেলব। তুই কি ভেবেছিস তোর সঙ্গে মজা করছি? তোর সঙ্গে মজা করার সম্পর্ক আমার? তুইকি আমার বোন জামাই ? কথা বল। আজ তর উচিত শিক্ষা হবে
হা হা হা শব্দ করে হেসে ওঠলো। সে হাসি যেনো থামতেই চায় না। ভয়ন্কর হাসি, আমার সব গুলো লোম এক সাথে দাড়িয়ে গেল। আমি ও হঠাৎ করে হেসে ওঠলাম । কানা ভূতের রাগ দেখে কে ! আরও রাগান্বিত হয়ে বললো, মারব এক থাপ্পড়। ওই গাধা আমি কি হাসির কথা বলেছি ? আমাকে এমন থাপ্পড় দিল তারপর, তারপর……………………………………………………..।

Related posts

Leave a Comment